অপু বিশ্বাস সন্তান জয়কে ঘরে তালাবদ্ধ রেখে ভারতে বয়ফ্রেন্ডের সঙ্গে ঘুরতে গিয়েছিলেন বলে অভিযোগ করেছেন শাকিব খান। ডিভোর্সের পেছনে দুটি কারণ দেখিয়েছেন তিনি।

অপু বিশ্বাস

এর মধ্যে একটি ছিল গত ১৭ নভেম্বর ছেলে আব্রাম খান জয়কে ঘরে বন্দি রেখে অপু তার কথিত বয়ফ্রেন্ডকে নিয়ে ভারতে ঘুরতে গিয়েছেন।
তবে এই অভিযোগকে ভিত্তিহীন বলছেন অপু বিশ্বাস। বিষয়টি নিয়ে গণমাধ্যমের কাছে মুখ খুলেছেন এই অভিনেত্রী। তিনি বলেন, ভারতে বয়ফ্রেন্ড নিয়ে ঘুরতে নয়, শারীরিক অসুস্থতার জন্য চিকিৎসা নিতে গিয়েছিলাম। বাধ্য হয়েই আমাকে একা যেতে হয়েছিল।
অপু বলেন, গত ১৭ নভেম্বর আমি জয়কে রেখে ভারতে যেতে বাধ্য হয়েছিলাম। কারণ সেলিনা আক্তার (শেলী) নামে যে মেয়েটি আমার বাসায় থাকে, তার ভারতীয় ভিসার মেয়াদ ছিল না। ডাক্তার দেখানোর পর ১৮ নভেম্বর আমি বাংলাদেশে ফিরে আসি।
তিনি আরো বলেন, ভারতে যাওয়ার আগে শাকিবের কাজিন মনির ভাইয়ের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেছি। তিনি তখন শাকিবের সঙ্গে ব্যাংককে ছিলেন। আমার শারীরিক অবস্থা খারাপ ছিল, তাই অপেক্ষা করতে পারিনি। কাউকে না পেয়ে আমি একাই ভারতে গিয়েছি।
এখন বলা হচ্ছে, আমি বয়ফ্রেন্ড নিয়ে ভারতে ঘুরতে গিয়েছি। এটা শুনে আমি খুবই বিস্মিত! বয়ফ্রেন্ডের সঙ্গে নয় ভারতে চিকিৎসার জন্য গিয়েছিলাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here