বাংলা গানের যুবরাজ আসিফ আকবর। এ বছরের শুরুতে ধ্রুব মিউজিক স্টেশনের (ডিএমএস) ব্যানারে প্রকাশিত ‘আগুন’ শিরোনামের গানের ভিডিও দিয়েই লাখো ভক্তের হৃদয় ছুঁয়েছিলেন তিনি। এরপর থেকে যেন একের পর এক চমক দিয়ে যাচ্ছেন তিনি। অন্যের গানে মডেল হওয়া, রোমান্টিক লুকে নিজের আত্মপ্রকাশ ইত্যাদি আরো অনেক কিছু।

আসিফ আকবর

বাংলা গানের যুবরাজের নতুন গল্প হলো, আবারো তিনি চমক দিতে আসছেন সঙ্গীতাঙ্গন এবং সব ভক্তদের। ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) থেকে আসছে তার নতুন এই চমক। ‘নেই প্রয়োজন’ শিরোনামের গানের ভিডিওতে যুবরাজ আসছেন প্রেমিক পাগল রকস্টারের ভূমিকায়।
‘আমার আর কিছু নেই প্রয়োজন/ তুমি ভালোই আছো জেনে গেছে মন’ এমন কথা মালায় গানটি লিখেছেন গোলাম কবির রনি এবং সুর ও সঙ্গীতায়োজন করেছেন মীর মাসুম।
‘নেই প্রয়োজন’ গানটির শুটিং হয়েছে উত্তরার বেশ কিছু লোকেশনে। মৌমিতা বিশ্বাসের গল্পে গানটির ভিডিও নির্মাণ করেছেন শুভব্রত সরকার। সিনেমাটোগ্রাফার হিসেবে ছিলেন কামরুল ইসলাম। গানের ভিডিওতে আসিফের সঙ্গে মডেল হিসেবে দেখা যাবে সুস্মিতা সিনহাকে।
নিজের এই নতুন লুকে উচ্ছ্বাসিত আসিফ আকবর বলেন, ‘এরকম কাজ এর আগে আর হয়নি। এরকম লুকেও দর্শক আমাকে এর আগে দেখেনি। গানটিতে দর্শক আমার কিছু পাগলামী দেখতে পাবেন। সত্যি কথা বলতে প্রেম বিচ্ছেদের পর একজন প্রেমিকের অবস্থা এবং তার কর্মকান্ডের প্রতিচ্ছবিই ফুটিয়ে তোলা হয়েছে ভিডিওতে।’ নির্মাতা জানিয়েছেন, শিগগিরই গানটি ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে।