স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, জাতীয় উন্নয়নে আওয়ামী লীগের অবদান অনস্বীকার্য।

তিনি বলেন, আওয়ামী লীগের নেতৃত্বে বাংলাদেশ স্বাধীনতা অর্জন করেছে, জাতীয় উন্নয়ন যা হয়েছে তা কেবল আওয়ামী লীগ আমলেই হয়েছে।

মন্ত্রী আজ সকালে সিরাজগঞ্জ জেলার কামারখন্দ উপজেলায় উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন শেখের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন- সিরাজগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান মো. আব্দুল লতিফ বিশ্বাস ও অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত এমপি।

মন্ত্রী বলেন, ‘আওয়ামী লীগ ক্ষমতায় এলে বাংলাদেশের জনগণ কিছু পায়। আওয়ামী লীগ জনগণের দল, আমাদের রাজনীতি জনগণের জন্য। তিনি বলেন দেশে দুই প্রকারের ভোট হয়, এক পক্ষ আওয়ামী লীগকে ভোট দেয়, অন্য পক্ষ যারা স্বাধীনতায় বিশ্বাস করে না তাদের ভোট দেয়। ’

তিনি বলেন, উন্নয়ন বিরোধী গোষ্ঠী ক্ষমতায় থাকলে বাংলাদেশ দুর্নীতিতে চ্যাম্পিয়ান হয়। আজ তারাই বলে দেশে গণতন্ত্র নাই, উন্নয়ন হয় না। শেখ হাসিনার উন্নয়ন ও জনপ্রিয়তা দেখে বিরোধী পক্ষ পাগলের প্রলাপ বকছে।

এর আগে মন্ত্রী কামারখন্দ উপজেলায় বাস্তবায়নাধীন বিভিন্ন উন্নয়ন প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here