জাতীয় প্রেসক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানের শুভ উদ্বোধন হবে কাল। আগামী ২০ অক্টোবর শুক্রবার জাতীয় প্রেসক্লাবের ৬৩তম প্রতিষ্ঠাবার্ষিকী।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সপ্তাহব্যাপী শিশু আনন্দমেলা ও ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। জাতীয় প্রেস ক্লাব চত্বরে আগামীকাল সকাল ১০টায় শিশুদের চিত্রাংকন, ১১টায় লুডু, সাড়ে ১১টায় আবৃত্তি ও সংগীত প্রতিযোগিতার মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর শুভ উদ্বোধন হবে।

আগামী ১৪ অক্টোবর শনিবার সকাল সাড়ে ৯টা থেকে শুরু হবে দৌড়, অংক দৌড়, বিস্কুট দৌড় এবং ভারসাম্য দৌড় প্রতিযোগিতা। সকাল ১০টায় শ্যুটিং, ১১টায় মহিলাদের পিলো পাসিং, দুপুর ১২টায় যেমন খুশি সাজো ও সাড়ে ১২টায় দড়ি টানাটানি প্রতিযোগিতা ও বিকেল ৪টায় পুরস্কার বিতরণ অনুষ্ঠান।

ক্লাব সদস্যদের আকর্ষণীয় ক্রীড়া প্রতিযোগিতা শুরু হবে ১৫ অক্টোবর রোববার থেকে। এর মধ্যে ১৫ অক্টোবর বেলা ১১টায় দাবা, দুপুর ১২টায় এয়ারগান শ্যুটিং, বিকেল ৩টায় নারী সদস্যদের লুডু প্রতিযোগিতা, ১৬ অক্টোবর সোমবার এবং ১৭ অক্টোবর মঙ্গলবার প্রতিদিন বেলা ১১টায় স্পেড ট্রাম্প, ১৮ অক্টোবর বুধবার এবং ১৯ অক্টোবর বৃহস্পতিবার প্রতিদিন বেলা ১১টায় টেবিল টেনিস, ২০ অক্টোবর শুক্রবার ভোর সাড়ে ৫টায় মিনি ম্যারাথন প্রতিযোগিতা হবে। এদিন সকাল ৭টায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ, সন্ধ্যায় প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা, নৈশভোজ ও র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হবে।

জাতীয় প্রেসক্লাব সভাপতি মুহম্মদ শফিকুর রহমান ও সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচিতে অংশ গ্রহণের জন্য সদস্যদের প্রতি অনুরোধ জানিয়েছেন।

জাতীয় প্রেস ক্লাব সভাপতি মুহম্মদ শফিকুর রহমান ও সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচিতে অংশ গ্রহণের জন্য সদস্যদের প্রতি অনুরোধ জানিয়েছেন।