জ্যাকুলিন ফার্নান্দেজ। লঙ্কান সুন্দরী থেকে বলিউড অভিনেত্রী। রূপ ও অভিনয় দিয়ে হিন্দি সিনেমায় বেশ ভাল অবস্থান তৈরি করে নিয়েছেন এ লাস্যময়ী। কিন্তু ব্যক্তি জীবনে জ্যাকুলিন কিন্তু বেশ সৌখিন মানুষ।

তার মুম্বাই অ্যাপার্টমেন্টটিকে বলতে পারেন, ছোট্ট এক প্যারিস। সাজানো-গোছানো আর ফ্যাশনেবল এক বসতঘর তার। বাহুল্যবর্জিত। আবার বিলাসীতার চাকচিক্য তেমন চোখে পড়ে না। বোঝা যায়, একাকী সময় উপভোগের এর চেয়ে ভালো বাসস্থান আর হয় না।

হোয়াইট, প্যাস্টেল ব্লু এবং পিঙ্কের ছটায় রঙিন হয়েছে তার অন্দরমহল। সুপরিসর মেঝে আর ছাদের মাঝের জানালা থেকে সাগর দেখা যায়। ভিন্টেজ সাজে ছোট ছোট গাছ রয়েছে এখানে সেখানে। এরা ঘরে অন্য এক সৌন্দর্য ঢেলে দিয়েছে। চারদিকে প্রাণশক্তির ছড়াছড়ি, ঠিক জ্যাকুলিনের মতো।

খোলামেলা স্থান আর সাগর ভালোবাসেন। তার মুম্বাইয়ের অ্যাপার্টমেন্টটা সাগরের দিকে মুখ করা। ফুল, সঙ্গীত, বই, সূর্যালোক এসবই তার নারীসুলভ রুচির পরিচায়ক। তিনি মূলের কাছাকাছি থাকতে পছন্দ করেন। ফিটনেস ধরে রাখতে সচেতন। সঙ্গীতপ্রেমী। বাড়িতে তাই ব্যক্তিগত পোল-ড্যান্স স্টুডিও রয়েছে। লিভিং রুমে আছে পিয়ানো। বছরের পর বছর ধরে সংগৃহীত বইয়ের সংগ্রহের দেখাও মিলবে সেখানে।

সোশাল মিডিয়ায় আরেকটি দারুণ ভিডিও প্রকাশ করেছেন জ্যাকুলিন। সেখানে দেখা যাচ্ছে কেউ একজন তার বাড়িতে এসে একটা বাক্স হাতে তুলে দিলেন। ওটা খুলতেই বেরিয়ে এলো তুলতুলে একটা কুকুরছানা। ওটাকে পেয়েই আদর করতে শুরু করলেন তিনি। বেজায় খুশি হয়েছেন। সেটাই তার নতুন অতিথি!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here