দীর্ঘদিন পর ইনজুরি থেকে সুস্থ হয়ে গত ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) ফিরেছিলেন। তেমন ভালো কিছু অবশ্য বল হাতে দেখাতে না পারলেও শেষ ম্যাচে সৈয়দ রাসেল নিয়েছিলেন ৪ উইকেট। তাতে নতুন আশাও করছিলেন তিনি। কিন্তু এই মৌসুমেই তার সেই স্বপ্নে লাগল ধাক্কা। আসন্ন ডিপিএলের খেলোয়াড় ড্রাফটে তালিকায় তার জায়গা হয়েছে সবশেষ ‘সি’-ক্যাটাগরিতে। স্বাভাবিকভাবেই যশোরের এ ক্রিকেটার হতাশ। এজন্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নির্বাচকদের প্রতি ক্ষোভ প্রকাশও করেছেন এক সময় জাতীয় দলের সাড়া জাগানো পেসার।

আসন্ন ডিপিএলে ২২৭ ক্রিকেটারের মধ্যে ‘সি’ ক্যাটাগরিতে রাসেলের সঙ্গী আরেক অভিজ্ঞ পেসার রবিউল ইসলাম। তাদের পারিশ্রমিক মাত্র সাড়ে তিন লাখ টাকা।

গত ডিপিএলের শেষ দিকের পারফরম্যান্স থেকে নিজেকে ফিরে পাওয়ার পথেই এগোচ্ছেন রাসেল। এবার প্রস্তুতি নিচ্ছিলেন আরও ভালো করার। কিন্তু ‘সি’-ক্যাটাগরিতে নিজের নাম দেখে হতাশ তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে এ ব্যাপারে ক্ষোভ প্রকাশ করে এ বাঁহাতি পেসার লিখেছেন, ‘নির্বাচকদের বলছি, মনটা আরেকটু বড় করুন। টেস্ট খেলা দুজন ক্রিকেটারকে এভাবে অপমান না করলেও পারতেন। আপনারই বলেন শ্রদ্ধা করতে, কিন্তু নিজেরাই শ্রদ্ধা করতে শিখলেন না। রেকর্ড ঘাটুন। পারফর্ম করে ক্রিকেট খেলি, চেহারা দেখিয়ে নয়।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here