প্রকাশিত হলো বহুল আলোচিত ছবি ‘পদ্মাবতী’র ট্রেলার। সেখানে রাণী পদ্মিনী রূপে হাজির হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। আজ সোমবার ট্রেলারটি ইউটিউবে প্রকাশ হয়েছে।
দীর্ঘদিন ধরে সঞ্জয় লীলা বানশালীর এই ছবি নিয়ে বিতর্ক চলছে। ইতিহাস ভুলভাবে উপস্থাপন করা হয়েছে অভিযোগে ছবির সেটে ভাঙচুর চালায় রাজপুত কার্নি সেনা।
তবে ট্রেলারে দীপিকা পরিষ্কার, রাণী পদ্মিনী চরিত্রে ইতিহাসকেই মূর্ত করে তুলেছেন তিনি।
ট্রেলারে দেখা গেছে, রাণী পদ্মিনী সুন্দর সাজে দেখা করতে যাচ্ছেন রাজা রতন সিংয়ের সঙ্গে। ভালোবাসা, রোমান্সের মাঝে শোনা যায় কয়েকশো ঘোরার খুড়ের শব্দ। রাজমহলে এসে পৌঁছান আলাউদ্দিন খিলজি।পাওয়া যায় যুদ্ধের আভাস।যুদ্ধের ময়দানে দেখা যায় দুই যোদ্ধকে।
ভিন্ন লুকে দেখা গেছে রণবীরকে। রাণী পদ্মাবতীর রূপে রয়েছে আলাদা এক ঝলক। সবমিলিয়ে টানটান উত্তেজনা রয়েছে পদ্মাবতীর ট্রেলারে।
এই প্রথম পরিচালক সঞ্জয় লীলা বানশালীর ১০০ কোটি বাজেটের সিনেমা নিয়ে গুঞ্জন শুরু হয়েছে। বাজিরাও মস্তানির পর পদ্মাবতীতেও এবার ফের দেখা যাবে রণবীর সিং এবং দীপিকা পাডুকোনকে। যা নিয়ে ভক্তদের মধ্যে ব্যাপক উৎসাহ চোখে পড়ছে।
এর আগে পদ্মাবতীর শুটিং শুরু হওয়ার পর রাজস্থানে বিক্ষোভ দেখান সেখানকার বেশ কিছু মানুষ। ভাংচুরও করা হয় পদ্মাবতীর সেট। সঞ্জয় লীলা বানশালীর ওই সিনেমায় পদ্মাবতীর চরিত্র দেখানো যাবে না বলে দাবি করা হয়। ওই বিক্ষোভের পরই রাজস্থান থেকে সরিয়ে নেওয়া হয় পদ্মাবতীর সেট।