এবার সানি লিওন বাংলা ছবিতে ঝড় তুলতে আসছে। সানি লিওন আগে ভক্তদের মন রক্ষা করতে পর্ন ছবি দেখিয়ে আর এখন বর্তমানে দশর্ক হৃদয়ে ঝড় তুলেন আইটেম ডান্স করে। কয়েক দিন আগেই ইমরান হাসমির সঙ্গে চোখ ধাঁধানো এক আইটেম গান উপহার দেন সানি। ছবির নাম ‘বাদশাহো’।

সানির অভিনয় দেখতে পাবেন স্বপন সাহার নতুন ছবি ‘সেরা বাঙালি’তে। তবে সানি এই ছবিতে নায়িকার ভূমিকায় নয়, আইটেম ড্যান্স করবেন, যার শুটিং মুম্বাইয়ে চলছে।

বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে স্বপন সাহার ছবি ‘সেরা বাঙালি’র শুটিং। তবে তাতে কী, নায়িকার চেহারায় বিন্দুমাত্র ক্লান্তি নেই। আর হবেই বা কী করে, এই ছবি নাচের জন্য কত নিয়েছেন জানেন? এক কোটি টাকা।

এখনো বেশ কিছু বাংলা ছবির সম্পূর্ণ বাজেট হয় ১ কোটি, সেখানে শুধু আইটেম ড্যান্সেই এই পরিমাণ অর্থ দিলেন প্রযোজক? ছবির নায়ক-নায়িকা নতুন, তাই শুধু সানির ওপরই চোখ রাখছেন সমগ্রটিম। তার লাস্যময়ী তন্বীর জাদুতে একাই ঘায়েল করতে পারেন সকলকে।

গানটি গেয়েছেন আরমান মালিক ও মমতা শর্মা। দিনভর নাচের শুটিং শেষে ব্যাকআপ ড্যান্সাররা যখন ক্লান্ত, তখনো ইউনিটের সকলের সঙ্গে খোশমেজাজেই সানি। অবশেষে ধরা দিলেন ক্যামেরায়।

সাংবাদিকদের সামনে মেলে ধরলেন তার সদ্য সন্তান দত্তক নেওয়ার অনুভূতির কথা। একজন ব্যবসায়ীর ভূমিকায় অভিনয় করছেন রজতাভ দত্ত।