গত ১৬ জুলাই ২০১৭ নিউজার্সির রোজডেল পার্কে কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ ইনক্ এর উদ্যোগে বার্ষিক বনভোজন ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান জাকজমক ভাবে অনুষ্ঠিত হয় । অনুষ্ঠানের শুরুতেই সকাল ৯ টার সময় নিউইয়র্কের জ্যাকসন হাইটস্ , জ্যামাইকা , ব্রুকলিন , ব্রঙ্ক ,বোষ্টন , ক্যানেকটিকাট ও নিউজার্সি থেকে প্রায় ৪ শতাধিক অতিথী নিয়ে কয়েকটি বাস ও ৫০ টি প্রাইভেট কার নিয়ে বনভোজনের উদ্দ্যোশে যাত্রা শুরুর পূর্বে সকলের মাঝে সকালের নাস্তা পরিবেশন করা হয় ।
সকাল ১১ টায় বনভোজন স্থলে পৌঁছার পর সবার মাঝে তরমুজ পরিবেশন করা হয় । তরমুজ পরিবেশনের পর সাবেক সভাপতি আব্দুল হামিদ , উপদেষ্টা জাহাঙ্গীর হোসেন , এম এ রহমান , সহ সভাপতি আব্দুল জব্বার , সহ সভাপতি আমিনুল ইসলাম , যুগ্ম সম্পাদক রুহুল আমিন রিপন ও আশরাফুল ইসলামের পরিচালনায় বাচ্চাদের ও বড়দের খেলাধুলা করানো হয় ।
খেলাধুলা শেষে হাজী সুজাউদ্দিন সেলিম , আব্দুল হামিদ , আনিসুজ্জামান সবুজ , রবিউল ইসলাম , বিদ্যুৎ হোসেন , আহসান হাবিব লিটন , আব্দুল ওয়াদুদ , কামরুল ইসলাম জসিম , মমতাজ উদ্দিন , আমির পারভেজ , অতুল প্রসাদ রায় , মাইরুল ইসলাম , জাহিদুল ইসলাম , তৈয়বুর রহমান , মোহাম্মদ কবির , লিমন , রবিউল আওয়াল রুবেল ও মামুনুর রশিদ সরাজের পরিচালনায় সবার মাঝে দুপুরের খাবার পরিবেশন করা হয় ।
দুপুরের খাবার শেষে এম এ রহমান ও সাজেজুল ইসলাম সুজনের পরিচালনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন চ্যানেল আই এর সেরা কন্ঠের জনপ্রিয় শিল্পী কৃষনা তিথি ও তুহিন আজাদ ।
সাংস্কৃতিক অনুষ্ঠান চলাকালিন সময় বিকেল বেলাত সবার মাঝে ঝাল মুড়ি পরিবেশন করা হয় । সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে লটারী ড্র ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।

উক্ত পুরস্কার বিতরনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুষ্টিয়া জেলা সমিতির সভাপতি জনাব হাজী মো: সুজাউদ্দিন সেলিম । সভা পরিচালনা করেন কুষ্টিয়া জেলা সমিতির সাধারন সম্পাদক জনাব মো: আনিসুজ্জামান সবুজ ।

উক্ত সভায় উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা সমিতির সাবেক সভাপতি জনাব মো: আব্দুল হামিদ , কুষ্টিয়া জেলা সমিতির সহ সভাপতি মো: আব্দুল জব্বার , সহ সভাপতি মো: সাজেজুল ইসলাম সুজন , উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য জাহাঙ্গীর হোসেন , এম এ রহমান , খান এম সাঈদ , মোহাম্মদ কবির , কুষ্টিয়া জেলা সমিতির সহ সভাপতি মো: রবিউল ইসলাম , সহ সভাপতি মো: আমিনুল ইসলাম, মো: আনোয়ার হোসেন , মো: রেজাউল হক সমেজ , কামরুজ্জামান গুলু , কুষ্টিয়া জেলা সমিতির যুগ্ম সম্পাদক মো: রুহুল আমিন রিপন ,যুগ্ম সাধারণ সম্পাদক মো: বিদ্যুৎ হোসেন , যুগ্ম সম্পাদক মো: আহসান হাবীব লিটন , বিশিষ্ট ব্যবসায়ী মো: জাহিদুল ইসলাম , সাপ্তাহিক পরিচয়ের সম্পাদক নাজমুল আহসান , ঝিনাইদহ জেলা সমিতির সাবেক সভাপতি মোহাম্মদ হাসানাত , চট্টগ্রাম সমিতির মো: কামরুল ইসলাম জসিম , মানিকগঞ্জ সোসাইটির সাবেক সভাপতি মো: রবিউল আওয়াল রুবেল , অতুল প্রসাদ রায় , উত্তম সাহ , মাইরুল ইসলাম , প্রিমিয়াম সুইটস্ এ্যন্ড রেষ্টুরেন্টের ম্যানেজার সাইফুর রহমান শাওন , ব্যবসায়ী আমির পারভেজ ,ঝিনাইদহ জেলা সমিতির সভাপতি আবু দাউয়ান পান্নান , সহ সভাপতি নাদিম বাহার , ঝিনাইদহ জেলা সমিতির সহ সভাপতি কামরুল ইসলাম মৃদুল , তৈয়বুর রহমান , জাহাঙ্গীর বিশ্ববিদ্যালয় এলামানাইয়ের সহ সভাপতি হুমায়ন কবির , গ্রেটার কুমিল্লা সমিতির সভাপতি আব্দুল খালেক , কুষ্টিয়া জেলা সমিতির দপ্তর সম্পাদক মো: মমতাজ উদ্দিন , সহ দপ্তর সম্পাদক আব্দুল ওয়াদুদ , সাংগঠনিক সম্পাদক বশির আহম্মেদ , অর্থ সম্পাদক মো: আশরাফুল ইসলাম , প্রচার সম্পাদক মো: রন্জু আহমেদ , সহ প্রচার সম্পাদক বশির উদ্দিন , তথ্য ও গবেষনা সম্পাদক মো: জাহিদুজ্জামান জুয়েল , সহ সম্পাদক মো: কামরুজ্জামান জামান , সহ সাংগঠনিক সম্পাদক মো: মামুনুর রশিদ সরাজ , হায়দার আলী , নুর ইসলাম , লিমন , জোহা ,আরিফুল ইসলাম শিমুল , মো: আলাউল হক , মো: শহীদুল ইসলাম সুমন , মো: শরিয়ত উল্লাহ , হামিদুল ,জালাল উদ্দিন , তারিক , রাজ্জাক , আইন , লিন্টু , তিতুমির , আইরিন আক্তার , মাহাবুবা সুলতানা রিম্পা , জেসমিন আক্তার সহ আরো অন্যান্য নেতৃবৃন্দ । উক্ত বনভোজনের প্রধান পৃষ্টপোষকতায় ছিলেন কাদের মিয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান আব্দুল কাদের মিয়া ও পৃষ্টপোষকতায় ছিলেন এটর্নি মঈন চৌধুর, শাহ নেওয়াজ বিশিষ্ট ব্যবসাযী,সহ অনেকেই।  পুরস্কার বিতরনী অনুষ্ঠান শেষে সভাপতি সুজাউদ্দিন সেলিম , সাবেক সভাপতি আব্দুল হামিদ ও সাধারন সম্পাদক আনিসুজ্জামান সবুজ সবাইকে বনভোজনে উপস্থিত হওয়ায় ও সহযোগীতা করার জন্য ধন্যবাদ জানান এবং সবাই মিলে এক সাথে ঘড়ে ফিরে যান ।