ভারতে ক্রমাগত বেড়ে চলা নারী কেন্দ্রিক অপরাধের ঘটনা বার বার নারী নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলছে। দুধের শিশুর ওপর নারকীয় যৌন অত্যাচার থেকে বৃদ্ধাকে ধর্ষণের মতো ঘটনায় প্রতিদিন নতুন আতঙ্ক ছড়াচ্ছে সমাজে। রাতের চণ্ডীগড়ে নারীকে গাড়ি করে ধাওয়া করা থেকে শুরু করে বিমান সফরে অভিনেত্রী জাইরা ওয়াসিমের সঙ্গে অশালীনতার ঘটনা, এই আতঙ্ককে আরও কয়েকগুণ বাড়িয়েছে। তবে শুধু জাইরা নন, এর আগেও অনেক বলিউড অভিনেত্রী শিকার হয়েছেন নিকৃষ্টতম অশালীনতার।

ক্যাটরিনা কাইফ
‘তিস মার খান’ ছবির প্রচারের সময়ে এক অনুষ্ঠানে গিয়েছিলেন অক্ষয় কুমার ও ক্যাটরিনা কাইফ। সেই সময়ে ক্যাটরিনাকে দেখতে উপস্থিত জনতা প্রায় ক্যাটরিনার ওপর ঝুঁকে পড়ছিলেন। তাঁকে ছোঁয়ার জন্য উপচে পড়ে ভিড়। কেউ কেউ তাঁর গায়ে হাত দেন বেলো অভিযোগ ওঠে। যদিও সেই সময়ে অক্ষয় কুমার ক্যাটরিনাকে সেখান থেকে সরিয়ে নিয়ে যান। যদিও এই ঘটনার আগেও একবার কলকাতায় দুর্গাপূজার উদ্বোধনে এসে ২০০৫ সালে এরকমই এক আপত্তিজনক পরিস্থিতির শিকার হন ক্যাট।

দীপিকা
জনবহুল এক অনুষ্ঠানে দীপিকার সঙ্গেও ঘটে যায় কিছু অনভিপ্রেত ঘটনা।

ভিড়ের মধ্যে থেকে কিছু জন দীপিকাকে অশালীন ভাবে ছুঁতে থাকেন। যদিও নিরাপত্তা রক্ষীদের সাহায্যে এর পর সেই জায়গা ছেড়ে বেরিয়ে যেতে পারেন দীপিকা।
কারিনা কাপুর
‘বজরঙ্গী ভাইজান’-এর প্রচার অনুষ্ঠানে কারিনা কাপুরকেও একই পরিণতির শিকার হতে হয়েছে। ঘটনা এতটাই আপত্তিজনক জায়গায় পৌঁছে যায় , যে সেই সময়ে নিজের মাথা ঠান্ডা রাখার আপ্রাণ চেষ্টা করেছে কারিনা। যদিও পরে তাঁকে ঘটনাস্থল থেকে সরিয়ে নিয়ে যাওয়া হয়।

সুস্মিতা সেন
প্রাক্তন বিশ্ব সুন্দরী তথা বলিউড স্টার সুস্মিতা সেন পুনেতে একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন। সেই সময়ে উপস্থিত জনতার মধ্যে থেকে অনেকে তাঁকে করুচিকরভাবে ছুঁতে থাকেন। ঘটনায় আতঙ্কের মধ্যে পড়ে যান সুস্মিতা।

সোনাম কাপুর
‘রাঞ্ঝনা’ ছবির প্রমোশনের সময়ে অভিনেত্রী সোনাম কাপুরকেও সহ্য করতে হয়েছে এক অনভিপ্রেত ঘটনা। সেই সময়েও নিরাপত্তারক্ষীদের উপস্থিতিতে সোনামকে অশালীনভবে ছোঁয়ার অভিযোগ ওঠে কয়েকজনরে বিরুদ্ধে।

সোনাক্ষী সিনহা
ছবির প্রমোশনে গিয়ে আজমীর দরগায় যান অভিনেতা অক্ষয় কুমার ও অভিনেত্রী সোনাক্ষী সিনহা। সেই সময়ে সোনাক্ষীকে জঘন্যতমভাবে উপস্থিত জনতার অশালীনতা সহ্য় করতে হয়। শুধু তাই নয়, সোনাক্ষীকে শুনতে হয়েছে প্রচুর নোংরা মন্তব্যও।

নার্গিস ফাকরি
ফিল্ম ‘আজহার’ এর সেট -এ একবার উপস্থিত জনতার অশালীনতার শিকার হয়েছিলেন নার্গিস ফাকরি। তবে সেই সময়ে নার্গিসের সহ অভিনেতা ইমরান হাশমি এসে পরিস্থিতি সামাল দেন।

জাইরা ওয়াসিম
‘দঙ্গল’ খ্যাত অভিনেত্রী জায়রা খানের সঙ্গে বিমান সফরে , তাঁর সহযাত্রীর অশালীন আচরণ তথা হেনস্থার ঘটনা বেশ চাঞ্চল্য ছড়ায়। অভিযোগ ছিল ওই সহযাত্রী পায়ের পাতা দিয়ে জাইরার পিঠে ,কাঁধে অশালীনভাবে ঘষতে থাকে।