ছুটি কাটাতে হাওয়াই দ্বীপপুঞ্জে গিয়ে পুত্র সন্তানের জন্ম দিয়ে যে অর্থ সঙ্কটে পড়তে হবে তা কখনো ভাবেনি তরুণ দম্পতি বিহান এবং প্রিয়াঙ্কা প্যাটেল। সন্তানের জন্মগ্রহণের পরই খুশির বাঁধ ভেঙেছিল, তেমনই হাসপাতালের বিল দেখে প্রায় হৃৎস্পন্দন বন্ধ হয়ে যাওয়ার জোগার হয় বিহান-প্রিয়াঙ্কার। হাওয়াইয়ের হাসপাতালে তাদের ৮,৫০,০০০ মার্কিন ডলার বা ৮০ লক্ষাধিক টাকার বিল ধরিয়ে দেয়।

বিহানদের কাছে তো ওই পরিমাণ টাকা ছিলই না, এমনকি তাদের স্বাস্থ্যবীমা কোম্পানিও ওই বিল মেটাতে সাফ অস্বীকার করে। হাসপাতালের বিল মেটাতে প্রায় নিঃস্ব হয়ে যাওয়ার অবস্থা হয়েছিল বিহান-প্রিয়াঙ্কার। তখনই ফিরে গেল ভাগ্য।

প্রিয়াঙ্কা বলছেন, একদিন অর্থের খোঁজে ফেসবুকে একজনের সাথে যোগাযোগের জন্য অপেক্ষা করছিলেন। সে সময় একটি অনলাইন ক্যাসিনো গেমের দিকে তার চোখ যায় যেখানে বিনামূল্যে দেড়শো বার খেলা যাবে। হাতে ১৫ মিনিট সময় থাকায় খেলতে শুরু করেন প্রিয়াঙ্কা। আর মাত্র ৫ সেকেন্ডের মধ্যে ৯ কোটি টাকারও বেশি জিতে জ্যাকপট হিট করেন প্রিয়াঙ্কা।

এভাবে টাকা জিতে প্রথমে নিজের ভাগ্যকেই বিশ্বাস করতে পারেননি তিনি। সব ঘটনা তৎক্ষণাৎ স্বামীকে জানান তিনি। যদিও অনলাইন জুয়ায় জেতা টাকা আদৌ হাতে পাবেন কিনা তা নিয়ে সন্দেহ ছিল তাদের, কিন্তু, ২৪ ঘণ্টার মধ্যে প্রিয়াঙ্কার ব্যাঙ্ক অ্যাকাউন্টে ওই পরিমাণ টাকা পৌঁছে যাওয়ায় আনন্দে আত্মহারা হয়ে যান তরুণ দম্পতি।

বিহান বলছেন, হাসপাতালের বিল মেটানোর আর কোনও সমস্যা হবে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here