চলতি মাসের ১২ জানুয়ারি (শুক্রবার) তথা আজ থেকে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের সাংগঠনিক সফর শুরু হবার কথা থাকলেও তারিখ পিছিয়ে সফর শুরু হচ্ছে ২৬ জানুয়ারি থেকে। আর এজন্য কেন্দ্রীয় জ্যেষ্ঠ নেতাদের দিয়ে ১৫টি দল গঠন করা হয়েছে।

শুক্রবার বিকেলে গণমাধ্যমে পাঠানো আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আবদুস সোবাহান গোলাপ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, সংগঠনকে গতিশীল ও নির্বাচনমুখী করার প্রত্যয়ে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্যদের নেতৃত্বে এ সফরের জন্য ১৫টি টিম গঠন করা হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ আছে, আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্যদের সমন্বয়ে গঠিত এই টিমসমূহ আগামী একাদশ সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পূর্ব মুহূর্ত পর্যন্ত সংগঠনের জেলা, মহানগর, উপজেলা, থানা পর্যায়ে সাংগঠনিক সফরে যাবেন এবং স্থানীয় আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত বিভিন্ন রাজনৈতিক কর্মসূচিতে অংশগ্রহণ করবেন। গঠিত টিমসমূহের সমন্বয়কারীর দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতারা স্থানীয় পর্যায়ের আওয়ামী লীগ নেতাদের সাথে যোগাযোগ করে সফরের দিনক্ষণ ও কর্মসূচি নির্ধারণ করবেন।

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের আওয়ামী লীগ নেতাদের দেশব্যাপী এই সাংগঠনিক সফরকে সফল করার লক্ষ্যে সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাদের প্রতি প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here