‘বেবি ডল’, ‘লায়লা’র পর সানি লিওন এবার ‘বার্বি গার্ল’। সম্প্রতি রাজিব ওয়ালিয়া পরিচালিত ‘তেরা ইন্তেজার’ ছবির এই গানটি মুক্তি পেয়েছে।

বলিউডে পা রেখেছেন কয়েক বছর আগে। সেসময় তাঁর অভিনয় নিয়ে বিতর্কও কম হয়নি। অতীতে পর্নস্টার সানির সেই ইমেজকেই যেন বলিউডের ছবি নির্মাতারা নানাভাবে কাজে লাগিয়েছেন। ‘রাগিনি এমএমএস টু’ ছবিতে তাঁর চরিত্র বা আইটেম সংই (গান) সেই প্রমাণ দেয়। তবে সমালোচনা যাই হোক না কেন, রুপালি পর্দায় নিজের সেরাটা দিতে কখনও পিছপা হন না সানি। আইটেম সংয়ে লাস্য ছড়ানোয় তাঁর জুড়ি মেলা ভার। তবে এবার শুধুই ক্ষণিকের উপস্থিতি নয়, ‘তেরা ইন্তেজার’ ছবিতে আরবাজ খানের বিপরীতে নায়িকা হিসেবেই দেখা যাবে এই অভিনেত্রীকে। যে ছবির ট্রেলার ইতিমধ্যেই সানি ভক্তদের মুখে হাসি ফুটিয়েছে। এবার নতুন গান ‘বার্বি গার্ল’ এ দর্শকদের উষ্ণতার পারদ চড়িয়েছেন আরও এক ধাপ।

স্বাতী শর্মা এবং লিল গোলুর গানের এই ভিডিওতে সানি রিওন ও আরবাজ খানের কেমিস্ট্রিও বেশ রসালো। সম্প্রতি ‘বাদশাহো’, ‘ভূমি’র মতো ছবিগুলিতে আইটেম গার্ল হিসেবেই দেখা গিয়েছে সানিকে। তবে বেশিরভাগ ছবিতেই অল্প সময়ের জন্য পর্দায় দেখা গেছে নায়িকাকে। অবশ্য এতে তাঁর জনপ্রিয়তায় বিন্দুমাত্র ভাটা পড়েনি। বরং তা উত্তরোত্তর বৃদ্ধি পেয়েছে। এবার অনেকদিন পর হিন্দি ছবিতে নায়িকার ভূমিকায় তিনি। আগামী ২৪ নভেম্বর ছবি ‘তেরা ইন্তেজার’ ছবি। আর নতুন গানে সানি আবারও বুঝিয়ে দিলেন ‘বেবি ডল’ হোক কিংবা ‘বার্বি গার্ল’, সব অবতারেই তিনি অনন্য।