আসছে ২২ ডিসেম্বর মুক্তি পাচ্ছে আলোচিত জুটি সালমান খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত ‘টাইগার জিন্দা হ্যায়’। ছবিটিতে অভিনয় নিয়ে এই দুই তারকার অতীত প্রেমের রসায়ন নতুনভাবে আলোচনায় আসছে। এ জুটির ভক্তরা আশান্বিত হচ্ছেন প্রিয় তারকার পুরনো রসায়ন দেখে।

সাবেক প্রেমিকার কান্না থামালেন সালমান

‘এক থা টাইগার’ এর সিক্যুয়ালের প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন সালমান-ক্যাট। পরিচালক আলি আব্বাস জাফরের ছবির প্রমোশনে হাজির হয়ে কেঁদে ফেললেন ক্যাটরিনা।
মূলত টাইগার জিন্দা হ্যায়-এর প্রমোশনে একটি রিয়েলিটি শো’তে হাজির হয়েছিলেন সালমান খান ও তার সাবেক প্রেমিকা ক্যাট। সেখানে এক প্রতিযোগীর পারফরমেন্স দেখে আপ্লুত হয়ে যান ক্যাটরিনা।
‘তেরে নাম এর’র একটি গানে ওই প্রতিযোগী যখন নাচতে শুরু করেন, তখনই পানি গড়াতে শুরু করে ক্যাটরিনার চোখ থেকে। সাবেক প্রেমিকার চোখে পানি দেখে এগিয়ে যান সালমান।
‘সুলতান’- এর ‘জাগ ঘুমিয়া’ গানে পা মেলান সালমান। আর ভাইজানের সেই অন্যরকম স্টেপ দেখে হেসে ফেলেন তার সাবেক প্রেমিকা। আর তাই দেখে যেন স্বস্তির নিঃশ্বাস ফেলেন সালমান নিজেও।
২০১২ সালে মুক্তি পায় সালমান-ক্যাটরিনা জুটির ‘এক থা টাইগার’। সেই ছবির সিক্যুয়াল ‘টাইগার জিন্দা হ্যায়’।
ছবির গল্পে সালমানকে দেখা যাবে ভারতীয় গোয়েন্দাবাহিনীর সদস্য ‘টাইগার’র ভূমিকায়। অন্যদিকে ক্যাটরিনাকে দেখা যাবে পাকিস্তানি চরের ভূমিকায়। আর এই দুজনের প্রেম নিয়ে তৈরি সিনেমার গল্প।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here