বলিউড তারকা সালমান-ক্যাটরিনা এবার ‘টাইগার জিন্দা হ্যায়’ সিনেমা নিয়ে পর্দায় হাজির হচ্ছেন। ইতোমধ্যে ছবিটির ট্রেলার প্রকাশ হয়েছে। এরপর প্রকাশ হয় ছবিটির গান ‘সোয়্যাগ সে স্বাগত’। গানটি নতুন রেকর্ডের জন্ম দিয়েছে।

গত ২১ নভেম্বর প্রকাশ হওয়া গানটি প্রথম দিনে ১ কোটি ১২ লাখ ৩৫ হাজার ৬২৪ বার দেখা হয়েছে। এতে লাইক পড়েছে ৩ লাখ ৩৫ হাজার ৪৮৭টি। ২৫ নভেম্বর পর্যন্ত গানটির ভিউ ছাড়িয়েছে আড়াই কোটি।
ইউটিউবে প্রকাশের পর প্রথম ২৪ ঘণ্টার মধ্যে সবচেয়ে বেশিবার দেখা কোনো গানের ভিডিওর রেকর্ড গড়েছে এটি।
‘সোয়্যাগ সে স্বাগত’ গানটি গেয়েছেন বিশাল দাড়লানি ও নেহা ভাসিন। গানের কথা লিখেছেন ইরশাদ কামিল, সুর ও সঙ্গীতায়োজন করেছেন বিশাল-শেখর। দৃশ্যধারণ হয়েছে গ্রিসে।
প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মসের এক টুইট বার্তায় জানা যায়, ইউটিউবের ইতিহাসে সবচেয়ে বেশিবার দেখা ভিডিও লুই ফনসি ও ড্যাডি ইয়াস্কির ‘দেসপাসিতো’ প্রকাশ হয় জানুয়ারিতে। গানটি ২৪ ঘণ্টায় ৭২ লাখ ৬৩ হাজার ১৭৯ জন দেখেছেন।
মার্কিন গায়িকা ডেমি লোভেটোর সঙ্গে লুই ফনসির আরেক গান ‘এচেমে লা কুলপা’র প্রথম দিন দেখেছেন ৯৫ লাখ ৭ হাজার ৫৭৭। কিন্তু সালমান-ক্যাট অভিনীত ‘সোয়্যাগ সে স্বাগত’ গানটি প্রথম দিনেই এক কোটির বেশি ভিউয়ার দেখেছেন।
‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিটি মুক্তি পাওয়ার কথা ডিসেম্বরে। এই ছবির মাধ্যমে সাবেক প্রেমিকা ক্যাটরিনাকে নিয়ে বহুদিন পর পর্দায় হাজির হচ্ছেন সালমান।