বর্তমান সিইসি রংপুর সিটি করপোরেশন নির্বাচন নিয়ে এ পর্যন্ত যে ভূমিকা রেখেছেন তা প্রসংশার দাবি রাখে। শুধু তাই নয় রসিক নির্বাচনে রিটার্নিং অফিসারসহ স্থানীয় পর্যায়ে নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাদের কার্যক্রম নিয়ে এ পর্যন্ত কোনো বিতর্ক করার মতো কিছু হয়নি। বললেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।
বুধবার রংপুরে তার পল্লীনিবাসের বাসভবনে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

এরশাদ বলেন, সিইসি এখন পর্যন্ত নিরপেক্ষ ভূমিকা পালন করছেন। এজন্য ধন্যবাদ জানাই। তিনি বলেন, নিজের ভোট দিতেই রংপুরে গেছেন। পল্লীনিবাসে তিনি অবস্থান করে দলের প্রার্থীর পক্ষে ভোট প্রচারণা সম্পর্কে খোঁজ খবর রাখছেন। তিনি বলেন, আমি নিশ্চিত জাতীয় পার্টির প্রার্থী মোস্তফার জয় হবে।
এরশাদ বলেন, নির্বাচন আচরণ বিধি মেনেই আমি রংপুর আছি।ভোটের দিন নিজের গাড়ি ব্যবহার করব না। দলের প্রার্থী মোস্তাফার নির্বাচনী এজেন্টের গাড়ি করে নিউ সেনপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে ভোট দিতে যাব।
এরশাদ বলেন, সরকারের শীর্ষ পর্যায় থেকে ভোটের বিষয়ে নিরপেক্ষতা বজায় রাখার নির্দেশ রয়েছে বলে আমি জানি। তাই এবারের ভোটে জাতীয় পার্টির লাঙ্গলের জোয়ারের সঙ্গে ব্যক্তি মোস্তফার যে গণমানুষের প্রতি ভালোবাসা তা যোগ হয়েছে। তাই জাতীয় পার্টির প্রার্থীর পক্ষে ভোটের গণজোয়ার সৃষ্টি হয়েছে।