ঢাকা, ২০২৪-০৫-০৯ | ২৫ বৈশাখ,  ১৪৩১

একদিনে ১ কোটি ভিউ

প্রবাস নিউজ ডেস্কঃ

প্রকাশিত: ০১:০৬, ৯ মে ২০২৪  

একদিনে পর্দায় ধামাকা তুলে দিয়েছেন শাকিব খান। নতুনরূপে নায়ককে ২৪ ঘন্টায় দেখা হয়েছে ১ কোটি বার। ভাবা যায়! গুনী নির্মাতা রায়হান রাফী যেন নতুন উপাখ্যান তুলে ধরবেন ‘তুফান’-এ। সেই অপেক্ষাতেই মুখিয়ে রয়েছেন দর্শক ভক্তরা।

নতুনরূপে নায়ককে ২৪ ঘন্টায় দেখা হয়েছে ১ কোটি বার। 

গত বছরের শেষের দিকে বেশ ঘটা করে ঘোষণা দেয়া হয় বছরের অন্যতম আলোচিত সিনেমা ‘তুফান’-এর। অভিনেতা শাকিব খান ও নির্মাতা রায়হান রাফি জুটির এই সিনেমা আসন্ন ঈদে মুক্তির প্রস্তুতি চলছে। মাঝে ঘোষণা দেয়া হয় এ সিনেমায় শাকিব খানের বিপরীতে আছেন কলকাতার নায়িকা মিমি চক্রবর্তী ও বাংলাদেশের নাবিলা।
মঙ্গলবার ( ৭ মে) বিকেল ৫টা ১৫ মিনিটে প্রকাশ পাওয়া ১ মিনিট ২২ সেকেন্ডের টিজারে দেখা যাচ্ছে, পুরো সিনেমাই অ্যাকশন আর রহস্যে ভরা।
অবাক করা বিষয়, টিজার প্রকাশের একদিনের ভিতর ১ কোটি ভিউ হয়ে গেছে। বিষয়টি জানিয়েছেন সিনেমাটির নির্মাতা রায়হান রাফী।
রায়হান রাফী ফেসবুকে লিখেছেন, ‘তুফানি ঝড় চলছে চলবে। ২৪ ঘন্টায় ১ কোটি ভিউ। ধন্যবাদ সবাইকে।’


মুক্তি প্রতীক্ষিত এ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। শাকিব খানের বিপরীতে আছেন কলকাতার নায়িকা মিমি চক্রবর্তী ও বাংলাদেশের মাসুমা রহমান নাবিলা। গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গেছে দুই বাংলার জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীকেও।
এ সিনেমায় আরও থাকছেন শহীদুজ্জামান সেলিম, ফজলুর রহমান বাবু, গাজী রাকায়েত, একে আজাদ সেতু, হাসনাত রিপনের মতো তারকারা।
‘তুফান’ সিনেমাটি প্রযোজনা করছে এসভিএফ বাংলাদেশ, আলফা আই ও চরকি। সিনেমাটি আসন্ন কোরবানির ঈদের আনন্দ আরও বাড়িয়ে দেবে বলে মনে করছেন ভক্তরা। 

সর্বশেষ
জনপ্রিয়