ঢাকা, ২০২৪-০৯-২১ | ৫ আশ্বিন,  ১৪৩১

সালমান শাহকে নিয়ে এতোদিন পর কী বললেন শাবনূর?

প্রবাস নিউজ ডেস্কঃ

প্রকাশিত: ০০:৫৫, ৮ সেপ্টেম্বর ২০২৪  

নব্বই দশকের তুমূল জনপ্রিয় নায়ক সালমান শাহর মৃত্যুর ২৮ বছর হয়েছে। কিন্তু তাতেও এক বিন্দু জনপ্রিয়তা কমেনি এই নায়কের। ইন্টারনেটের এই যুগে দর্শকদের হৃদয়ে এখনও সালমান বেঁচে আছেন সেই স্বপ্নের নায়ক হয়েই।
সহশিল্পীর মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে স্মৃতিচারণ করলেন চিত্রনায়িকা শাবনূর। তিনি বর্তমানে রয়েছেন অস্ট্রেলিয়ায়। নিজের ফেসবুকে সালমান শাহর আর তার একটি ছবি দিয়ে পোস্ট করেছেন নায়িকা। ক্যাপশনে লিখেছেন, 'ক্ষণজন্মা নায়ক তুমি। তোমার শূন্যতায় আজও ভুগছে ঢালিউড। তুমি ছিলে প্রজন্মের সেরা। যেখানেই থাকো খুব ভালো থাকো।'
সালমান শাহ'র ছবিতে নায়কের বিপরীতে সবচেয়ে বেশি দেখা গেছে নায়িকা শাবনূরকে। সালমান-শাবনূরকে ঢালিউডের শ্রেষ্ঠ জুটি হিসেবে আখ্যা দেয়া হয় এখনও। দর্শকের কাছে এই জুটির এতই জনপ্রিয়তা ছিল যে, অল্প কয়েক বছরেই শাবনূরের সঙ্গে এক ডজনের বেশি ছবিতে অভিনয় করেন সালমান শাহ। ছবিগুলোর সবই প্রায় সুপারহিট।

'মন মানে না' ছবির অর্ধেক কাজ বাকি থাকতেই মৃত্যু হয় সালমান শাহর। তার মৃত্যুর পর চিত্রনায়ক রিয়াজকে দিয়ে ছবিটি শেষ করা হয়। এছাড়াও কে অপরাধী, তুমি শুধু তুমি, প্রেমের বাজিসহ একাধিক মুভি সালমান শাহ অর্ধেক শুটিং করে মারা যান। পরবর্তীতে প্রেমের বাজি ব্যতীত বাকি সিনেমাগুলি অন্য নায়কদের দিয়ে করানো হয়। সালমানের অসমাপ্ত সিনেমার মধ্যে একমাত্র প্রেমের বাজি সিনেমাটি আর শেষ হয়নি।

সর্বশেষ
জনপ্রিয়