পাকিস্তানের ব্যান্ড জালের সঙ্গে গাইবে সুমনের ‘অর্থহীন’

প্রবাস নিউজ ডেস্কঃ

প্রবাস নিউজ

প্রকাশিত : ১২:৫৩ এএম, ৮ সেপ্টেম্বর ২০২৪ রোববার

দীর্ঘ ১৪ বছরের বিরতি ভেঙে অবশেষে ঢাকায় গান গাইতে আসছে পাকিস্তানের ব্যান্ডদল ‘জাল’। ব্যান্ডটির প্রথম অ্যালবাম ‘আদাত’-এর ২০ বছর পূর্তি উপলক্ষে আগামী ২৭ সেপ্টেম্বর ঢাকায় পারফর্ম করবে। একই মঞ্চে গাইবে বাংলাদেশের ব্যান্ড অর্থহীন।

২০১০ সালে ঢাকায় পারফর্ম করেছিল পাকিস্তানের ব্যান্ড জাল। আবার রাজধানীতে আসছে এই ব্যান্ড সঙ্গে অংশ নেবে ‘অর্থহীন’। 

ব্যান্ড অর্থহীন ‘লিজেন্ডস অব দ্য ডেকেড’ শিরোনামের এই কনসার্টে পারফর্ম করবেন। ব্যান্ড প্রধান সাইদুস সালেহীন সুমন ক্যানসারে ভুগছেন। তাই দীর্ঘদিন পর স্টেজে ফিরছে ব্যান্ডদলটি।
কয়েকমাস আগে থাইল্যান্ডের একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন সুমন। সেখান থেকেই ফেসবুকে জানান, সেপ্টেম্বরেই পারফর্ম করবে অর্থহীন। সে কথামতই পূর্বাচলের ঢাকা অ্যারেনায় ‘লিজেন্ডস অব দ্য ডেকেড’ কনসার্টের মাধ্যমে মঞ্চে ফিরছে অর্থহীন ও বেজবাবা।
কনসার্টের সহ-আয়োজক গেট সেট রকের ওয়েবসাইটে অর্থহীনের নাম ঘোষণা করা হয়। অর্থহীনের ফেসবুক পেজেও স্টেজে ফেরার ইঙ্গিত দিয়ে লেখা হয়েছে, ‘অদ্ভুতরা রেডি হও’। এদিকে বেজবাবা সুমনের পেজে লেখা হয়েছে ‘অর্থহীন আসছে’।
দ্বিতীয়বারের মতো ঢাকায় গাইবে পাকিস্তানের জনপ্রিয় ব্যান্ডদল জাল। এর আগে ২০১০ সালে ঢাকায় পারফর্ম করেছিল দলটি।
জানা গেছে কনসার্টের টিকিট বিক্রি শুরু হয়ে গেছে। টিকিটের দাম নির্ধারণ করা হয়েছে ৩ হাজার ৫০ টাকা। সন্ধ্যা ৬টা থেকে কনসার্ট শুরু হবে, তবে গেট খোলা হবে বিকেল ৫টায়।