ঢাকা, ২০২৪-০৯-২১ | ৫ আশ্বিন,  ১৪৩১

‘মির্জাপুর’-এ হৃতিক রোশন!

প্রবাস নিউজ ডেস্কঃ

প্রকাশিত: ০২:৪৪, ১৭ সেপ্টেম্বর ২০২৪  

দর্শকের কাছে ‘মির্জাপুর’ সিরিজের প্রধান চমক কালিন ভাইয়া! সিরিজটির গল্প এগিয়েছে তাঁর ও গুড্ডু ভাইয়ার সংঘাতের মধ্য দিয়ে। এখানে কালিন ভাইয়ার চরিত্রে বাজিমাত করেছেন অভিনেতা পঙ্কজ ত্রিপাঠি। তবে ‘মির্জাপুর ৩’-এ তাঁকে দেখে কিছুটা আশাহত দর্শক। এর চেয়ে বলা ভালো, প্রথম দুই সিজনের সঙ্গে শেষটির পঙ্কজকে তারা মেলাতে পারেনি।

এবার শোনা যাচ্ছে, পঙ্কজ ত্রিপাঠির জায়গায় কালিন ভাইয়ার চরিত্রে দেখা যাবে হৃতিক রোশনকে। এ খবর সামনে আসতেই বলিউডে শোরগোল।

ভাবছেন এ আবার কেমন কথা! হঠাৎ করে হৃতিক কেন? আসলে কাহিনিতে রয়েছে টুইস্ট। সিরিজ হিসেবে মির্জাপুর সুপারহিট। তাই নাকি নির্মাতারা এই সিরিজকে এবার সিনেমার রূপ দিতে চলেছেন। আর ‘মির্জাপুর’ সিনেমাতেই কালিন ভাইয়া চরিত্রে দেখা যাবে হৃতিককে। যদিও এ নিয়ে এখনও প্রকাশ্যে মুখ খোলেননি সংশ্লিষ্টরা।

এদিকে বক্স অফিসে বহুদিন হলো হিটের দেখা পাচ্ছে না হৃতিকের ছবি। ভালো অভিনয় করেও, সাফল্যে পিছিয়ে পড়ছেন হৃতিক। সবশেষ এই অভিনেতার ‘ফাইটার’ও ভালো করতে পারেনি। তবে এবার হৃতিক-ভক্তরা বলছেন, হয়তো মির্জাপুর-এ কালিন ভাইয়া চরিত্রটি অভিনেতার কপাল ফেরাতে পারে। আবার অনেকেই মনে করছেন, কালিন ভাইয়ার বদলে গুড্ডু ভাইয়ার চরিত্রে বেশি মানাবে হৃতিককে। 

প্রসঙ্গত, গত জুলাইয়ে মুক্তি পায় মির্জাপুর-৩। এটি পরিচালনা করেছেন করণ অংশুমান ও পুনীত কৃষ্ণ। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন পঙ্কজ ত্রিপাঠি, আলি ফজল, শ্বেতা ত্রিপাঠি শর্মা, বিজয় ভার্মা, রাসিকা দুগ্গল, আনজুম শর্মা, প্রিয়াংশু পেনিউলি, শিবা চাড্ডা প্রমুখ।

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়